শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত
সমালোচনা করুন কিন্তু উসকানি দেবেন না : ইনু

সমালোচনা করুন কিন্তু উসকানি দেবেন না : ইনু

image_275740.inu999তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সোস্যাল মিডিয়াতে সরকারের ত্রুটি নিয়ে সমালোচনা করলেও উসকানি না দেয়ার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, ‘সোস্যাল মিডিয়াতে আমাদের নিয়ে সমালোচনা করেন সহ্য করব। ত্রুটি নিয়ে কথা বলুন আমরা সংশোধন করে নেবো, কিন্তু উসকানি দেবেন না। জঙ্গিবাদ, আগুন সন্ত্রাস ও যুদ্ধাপরাধীদের পক্ষে উকালতি করবেন না।
তথ্যমন্ত্রী আজ সোমবার বিকেলে হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইন্সটিটিউট আয়োজিত বিশ্ব বসতি দিবস উপলক্ষে ‘গৃহায়ন ও নির্মাণ প্রযুক্তি প্রদর্শনী-২০১৫’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
রাজধানীর হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইন্সটিটিউট প্রাঙ্গনে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এম বজলুল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান প্রকৌশলী জি এম জয়নাল আবেদীন ভূঁইয়া, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান খন্দকার আখতারুজ্জামান ও হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইন্সটিটিউটের পরিচালক মোহাম্মদ আবু সাদেক।
তথ্যমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা এমন একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি, যিনি দেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছেন। তাই আমাদের এখন আর ভয় নেই। সবার হাতে যখন ল্যাপটপ ও মোবাইল এসে গেছে তখন দেশ উন্নয়নের পথেই চলবে। আমরা জলবায়ুর অভিঘাত মোকাবেলা করে বাংলাদেশকে রক্ষায় যতটুকু সাফল্য পেয়েছি জাতিসংঘ ইতোমধ্যে এর স্বীকৃতি দিয়েছে।
মন্ত্রী বলেন, দেশকে আবর্জনামুক্ত করতে দেশ থেকে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, আগুনসন্ত্রাস সহ সকল জঞ্জাল ছেঁটে ফেলা আমাদের সকলেরই দায়িত্ব।
এ সময় ইনু বলেন, সব ধরনের অপরাধ কর্মকান্ডের সূত্রপাত হয় অবৈধভাবে গড়ে ওঠা বস্তিগুলো থেকে। আর বস্তি থাকলে কোনোভাবেই নগরায়ন হতে পারে না।
পরে ইনু গৃহায়ন ও নির্মাণ প্রযুক্তি প্রদর্শনী-২০১৫ এর উদ্বোধন করেন।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo